ভালোবাসার মানুষকে মিস করানোর উপায় | Love Tips swetybd

ভালোবাসার মানুষকে মিস করানোর উপায় বা কৌশল। Love Tips

ভালোবাসার মানুষকে মিস করানোর উপায় | Love Tips swetybd
ভালোবাসার মানুষকে মিস করানোর উপায় | Love Tips swetybd


সম্পর্কের কথা চিন্তা করে পোস্টটি দেখেন ধাপগুলো তখনই কাজে লাগাবেন যখন সে আপনাকে একদমই মিস করে না swetybd love tips। মনের ভিতর এক ধরনের অন্যরকম ভালোবাসা কাজ করে, যখন আমাদের পছন্দের মানুষটি আমাদের কে মিস করে, আমরা সবাই এটা খুব করে চাই। যে পছন্দের মানুষটির সাথে দেখা করার পর বা কথা বলার পর যখন দুজন দুজনের মত আলাদা জায়গায়, থাকি তখন যেন সেই আমাকে নিয়ে ভাবে। কারণ মিস করার থেকেই তো সৃষ্টি হয় ভালোবাসা?
আচ্ছা কি এমন হয় যদি আজকের এই পোস্টটি দেখার পর থেকে আপনার পছন্দের মানুষটি আপনাকে মিস করা শুরু করতে থাকে । একটা চেষ্টা করতে ক্ষতি কি?
আপনি চাইবেন আর কেউ এমনি এমনি আপনাকে মিস করবে এটা কিন্তু অসম্ভব। মিস করানোর জন্য তার মনের মধ্যে তার চিন্তার মধ্যে আপনাকে ঢুকে যেতে হবে। তখনই সে কেবল আপনাকে নিয়ে ভাববে তখনই সে আপনাকে মিস করবে!
হয়তোবা আপনার সাথে এমন হয় যে সে আপনাকে ফেসবুক নিজ থেকে নক করে না। আবার নিচ থেকে আপনার কাছে। তখন আপনার মনে অনুভব হয় যে কি ব্যাপার?
আমি না মেসেজ করলে ও আমাকে একবারও মেসেজ করে না কেন ওকি আমাকে একটুও মিস করে না। আমি বলব মিস করবে কিভাবে আপনাকে নিয়ে যেভাবে ভাববে সেই সুযোগ কি আপনি তাকে দেন। নাকি এক ঘন্টা দু ঘন্টা পর পর আপনি তাকে নক কল করেই যান। হয়তো যেকোনো ভাবে সে আপনাকে মিস করছে না তাহলে এখন কি করা যেতে পারে চিন্তা করবেন না সেও তো মানুষ তার মনকে একটু নিয়ন্ত্রণে আনলে সে আপনাকে মিস করা শুরু করবে।
তার জন্য নিচের ধাপগুলো অনুসরণ করুন মনে রাখবেন প্রথমে ধাপ 1 ফলো করুন যদি কাজ না হয় তবে দুই ভাবে একে একে ধাপগুলো অনুসরণ করুন।

LOVE TIPS:


ধাপ 1: আপনি যদি তার সাথে সপ্তাহে পাঁচ থেকে সাত দিন দেখা করেন এবং দিনে 8 ঘন্টা চ্যাটিং বা ফোন করে থাকেন তাহলে তার ভুল আম কমিয়ে দিন এবং ৫ থেকে ৭ দিন এর জায়গায় দুই থেকে তিন দিন আর ৮ ঘণ্টার জায়গায় এক ঘণ্টা করে দিন তবে একেবারেই বন্ধ করে দেবেন, ইতি তার মনে এমন ফিল হবে যে কি ব্যাপার আমার মধ্যে সে কি আর ভালোলাগা খুঁজে পাচ্ছে না যে আমাকে যতই ও কম টাইম দিতে পারছে ততোই ও ভালো হচ্ছে সে যত এটা ভাববে আপনাকে নিয়ে মিস করা সিচুয়েশন টা তত বাড়বে।

ধাপ 2: তার সাথে দেখা বা কথা শেষে এতদিন যদি সে আপনাকে বলতো যেমন আচ্ছা আজ আসি কাল দেখা হবে অথবা এখন বাই পরে কথা হবে তাহলে এখন থেকে এই কথাটি তার আগে আপনি বলে ফেলুন।

ধাপ 3: এতদিন যদি আপনি শুধু তার সাথে অন্তত একজনের সাথে ফোনে চ্যাট করে কথা বলে দিন পার করতেন তাহলে এখন করুন চার থেকে পাঁচ জনের বন্ধুর সাথে এবং যখনি সে আপনাকে বলবে কি ব্যাপার তোমার ফোন এতো ওয়েটিং কেন কার সাথে এত চ্যাটে বিজি আছো তখনই বুঝবেন আপনার Love Tips কাজে লেগেছে।

ধাপ 4: সে যদি মেয়ে হয় তবে তার কাছে অন্য মেয়েদের নিয়ে যেমন চ্যাটিংয়ে বলুন যে আচ্ছা রুমা মেয়েটি কেমন মিস করাতে নতুন কিছু করুন একসময় সে ভাববে যে আপনি একই তো তাকে আগের মত টাইম দিচ্ছেন না আবার যতটুকু দিচ্ছেন তার মধ্যে আবার অন্য মেয়েকে টেনে আনছেন যেখানে কিনা আপনি তাকে ছাড়া কথাই বলতেন না এ কথা ভাবতে ভাবতে এক ধরনের জেলাস ফিল করবে যেটা আপনাকে মিস করতে সাহায্য করবে।

ধাপ 5: তাকে আপনি যেহেতু আগের থেকে কম টাইম দিচ্ছেন তাই ওই অল্প টাইম টুকু তে যথা সম্ভব সারপ্রাইজ দিন এবং হাসিখুশি রাখুন এতে করে তার এমন মনে হবে যে ইস এরকম এরকম মুহূর্তে যদি আর কিছুক্ষণ কাটাতে পারতাম কিন্তু যেহেতু সে কাটাতে পারবে না তাই সে আফসোস করবে এবং আপনাকে মিস করবে। যখন দেখবেন তার ইঙ্গিত এবং মুখের ভঙ্গি আপনাকে কিছু আপনাকে বলতে চাচ্ছে তোমাকে আমার আর একটু বেশি করে চাই তখন বুঝবেন সে আপনাকে ফাইনালি চায়। উপরে দেখানো বিষয়গুলো আমার মধ্যে নাইন্টি পার্সেন্ট কার্যকর তবুও অবশ্যই নিজ দায়িত্বে Love Tips গুলো ফলো করবেনআপনার মূল্যবান কমেন্ট কমেন্ট বক্সে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

পরিশেষে এই কামনা করছি যে সবাই সবার ভালোবাসা নিয়ে সুখে থাক এবং ভালোবাসা টিকিয়ে রাখুক পোষ্টটি ভাল লাগলে কমেন্ট করবেন এবং জানাবেন। আমার এই সুইটি বিডি ব্লক পোস্টটি যদি ভালো লেগে থাকে লাইক দিবেন এবং ফলো করে পাশে থাকবেন এবং সাবস্ক্রাইব করতে ভুলবেন না। আজ এই পর্যন্ত পরে আবার অন্য কোন ভালোবাসার গল্প, Love Tips নিয়ে হাজির হবো।

লাভ স্টেটাস আরো পড়ুন

টিকটক স্ট্যাটাস

ব্রেকআপ স্ট্যাটাস







Post a Comment

0 Comments